How to Change The Stylish Font of Your Tecno Mobile.

আধুনিক এই বিশ্বে প্রতিদিন বাড়ছে স্মাটফোন ব্যবহারকারির সংখ্যা। আর এই মোবাইলকে অনেকেই নিজের ইচ্ছামতো দেখতে চান এমন মানুষ আমাদের মধ্যে অনেকেই আছেন। আধুনিক এই বিশ্বে  নিজের মোবাইলটিকে একটু ভিন্ন ধরনের স্টাইলে দেখতে চান না, এমন মানুষ খুজে পাওয়া বর্তমানে খুবই কঠিক একটা কাজ।
মোবাইলকে সবার চাইতে একটু আলাদা করার জন্য মানুষ এখন কতো কিছুই না করে নিজের মোবাইলটিকে। সবার চাইতে নিজের প্রিয় মোবাইলটিকে সবারই অন্য কারো আলাদা করতে মন চায়।

আর আজকে আপনারা যারা "Tecno" মোবাইল ব্যবহার করেন।  তাদের জন্য আবারো নিয়ে আসলাম আরো একটি গুরুত্বপূর্ণ টিউটোরিয়াল।

আজকে আমি আপনাদের দেখাবে কিভাবে খুব সহজে আপনার স্বাদের প্রিয় মোবাইলটির ডিফল্ট ফন্টকে পরিবর্তন করে স্টাইলিস ফন্টে রুপ দিবেন নিজের ইচ্ছামতো। মনে রাখবেন আজকের এই টিউটোরিয়াল টি শুধু মাত্র "Tecno" মোবাইল ব্যবহার করিদের জন্য।

১ম ধাপ: প্রথমে আপনার যে কোনো "Tecno" মোবাইলে নিচের ছবি Hi Theme নামের এই এপসটি খুজে বের করতে হবে।  Hi Theme নামের এই এপসটি "Tecno" ব্যান্ডের সব মোবাইলেই থাকে। 

তবে বিভিন্ন মডেলে এপসের আইকনটা বিভিন্ন কালারের হয়ে থাকে। এটা নিয়ে চিন্তার কোনো কারন নেই নাম টা সব মডেলে Hi Theme ঐ থাকে আপনারা জাস্ট এই এপসটি খুজে বের করে নিন। 

২য় ধাপ: তারপর এপসটি ওপেন করুন। তারপর এখানে ক্লিক করুন।  নিচের ছবির মতো করে

আর আপনি যদি " Tecno" মোবাইলের একাউন্ট খুলে না থাকেন।  তবে আপনার প্রথমে এখানে একটা একাউন্ট খুলে নিতে হবে। ( Tecno মোবাইল ব্যবহার কারিদের জন্য এই একাউন্টটি খুলা অনেক গুরুত্বপূর্ণ) আপনাকে অবশ্যই একটি Tecno একাউন্ট খুলে নিতে হবে।  যদি একাউন্ট খুলতে কোনো সমস্যা হয় তাহলে এই টিউটোরিয়াল  টি দেখে আসতে পারেন( কিভাবে টেকনো মোবাইল একাউন্ট  খুলবেন )

৩য় ধাপ: তারপর নিজের ইচ্ছা মতো স্ক্রল করে নিচে থেকে ইচ্ছামতো আপনার ফন্ট বেছে নিন এবং আপনার সিলেক্ট করা ফন্টটিতে একটা ক্লিক করুন। 

৪র্থ ধাপ: তারপর একটা অনুমতি চাইবে অনুমতি দিয়ে দিন।  এবং ফন্টটি এখানে ডাউনলোড বাটনে ক্লিক করে ফন্টটি ডাউনলোড করে নিন। 

এরপর পছন্দের ফন্টটি ডাউনলোড করে নিন। 

৫ম ধাপ: তারপর Apply এ ক্লিক করুন। 

তারপর দেখবেন আপনার মোবাইলের ফন্ট স্টাইল পরিবর্তন হয়ে গেছে। এভাবে খুব সহজে আপনার মোবাইলটিকে সবার চাইতে একটু ভিন্ন রুপ দিতে পারবেন।

0/Post a Comment/Comments

Previous Post Next Post