How to Create Your Own Bkash Mobile Banking Account At Home and get Free 150 Tk Bonus.

আমরা যারা বাংলাদেশ এ বাস করি তারা সবাই বিকাশ নাম শুনেছি।  বিকাশ আসলে বাংলাদেশের একটি মোবাইল ব্যাংকিং কোম্পানি। আমরা অনেকই জানি বর্তমানে দ্রুত লেনদেন করার জন্য বিকাশ একটি অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম । 
এবং একটা সময় ছিলো যখন আপনাকে এই বিকাশ একাউন্ট খুলার জন্য আপনাকে এজেন্ট এর কাছে কাগজপত্র যোগার করে নিয়ে যেতে হতো সেই বিকাশ একাউন্ট খুলতে হতো এবং খুলার পরেও আবার একাউন্ট একটিভ হতে আরো অনেক দিন সময় ও লাগতো।

কিন্তু আমি আজকে আপনার দেখাবো কিভাবে বাসায় বসে নিজেই ফ্রীতে একাউন্ট খুলবেন এবং একাউন্ট খুলে আবার ১৫০ টাকা ফ্রীতে নিবেন। প্রথমে আপনাকে বিকাশ একাউন্ট খুলার জন্য গুগল প্লে স্টোর থেকে বিকাশ এপসটি ডাউনলোড করে নিতে হবে। 

তবে সরাসরি আপনি প্লে স্টোর থেকে ডাউনলোড করলে ১৫০ টাকা বোনাস পাবেন না। তাই আপনাকে নিচের লিংকে ক্লিক করতে হবে। 

আপনি এখানে ক্লিক করে এপসটি ডাউনলোড করে নিন।  এবার এপসটি ওপেন করুন এবং সবগুলা অনুমতি দিন তারপর উপরের দিকে খেয়াল করে নিচের ছবির মতো সেখানে ক্লিক করুন।

এখন New Account Registration এ ক্লিক করুন।

এখন আপনার যে নাম্বার দিয়ে বিকাশ একাউন্ট খুলতে চান সেটা এখানে দিন ইংরেজিতে। নিচের মতো

এবং আপনার অপারেটর সিলেক্ট করুন যে কোম্পানির সিম নাম্বার এখানে দিয়েছেন সেটা দিন এবং কনফার্ম এ ক্লিক করুন।

তারপর যে নাম্বার দিয়েছেন যেখানে একটি ভেরিফিকেশন কোড যাবে সেটা দিন অথবা নিজের পরের স্কিনে চলে যাবে। এবং আপনার ভাষা সিলেক্ট করতে বলবে নিজের পছন্দের ভাষা সিলেক্ট করে নিন। তারপর আবার আরেকটা স্কিনে নিয়ে যাবে সেখানে I Agree তে ক্লিক করুন।

তারপর আবার এটা স্কিনে নিয়ে যাবে সেখানে Take NID Photo তে ক্লিক করুন। তারপর আপনার আইডি কার্ডের ছবি তুলে পাঠিয়ে দিন এবং পরবর্তী ধাপে আপনার তথ্য গুলো যাচাই করে দেখুন সব ঠিক আছে কিনা তারপর আবার আপনার নিজের ছবি তুলতে বলবে নিজের ছবিটি তুলুন এবং সাবমিট করে দিন।

তারপর আপনার মোবাইলের মেসেজটি চেক করুন এবং একটি ওয়ান টাইম পার্চওয়ার্ড দিবে সেটা দিয়ে আপনার যে সিমটি দিয়ে বিকাশ একাউন্ট খুলেছেন সেটা দিয়ে  *247#  ডায়াল করে আপনাকে মেসেজে দেওয়া ওয়ান টাইম পিনটি দিয়ে আপনার পিন পরিবর্তন করে নিন।

এবং একটা কথা মনে রাখবে আমাদের দেওয়া লিংক থেকে একাউন না খুললে ফ্রী ১৫০ টাকা পাবেন না। 

তাই এখানে ক্লিক করে এখান থেকে একাউন্ট খুলুন। উপরের এসব ধাপ গুলো অনুসরণ করলে আপনি খুব সহজে একটি একাউন্ট খুলে ১৫০ টাকা ফ্রীতে নিতে পারবেন।

0/Post a Comment/Comments

Previous Post Next Post